ডেঙ্গু: চট্টগ্রাম ও খুলনায় দু’জনের মৃত্যু

0

ডেস্ক রিপোর্ট: চট্টগ্রামে নগরীর বেসরকারি একটি হাসপাতালে ডেঙ্গুতে বাদশা মোল্লা নামে এক ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। আজ শনিবার (৩১ আগস্ট) ভোর ৫টার দিকে কাতালগঞ্জ পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. নুরুল হায়দার বলেন,বাদশা মোল্লা সীতাকুণ্ড উপজেলার সলিমপুরের বাসিন্দা। ২২ আগস্ট বাদশা মোল্লাকে হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে ভর্তির পর পরীক্ষায় তার ডেঙ্গু সনাক্ত হয়। পরবর্তীতে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়। শনিবার সকালে তিনি মারা যান।

ডেঙ্গু আক্রান্তে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিল্পী (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আজ  শনিবার দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়। এ নিয়ে খুলনায় সাতজন ডেঙ্গু রোগীর মৃত্যু হলো।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক ফিজিশিয়ান (আরপি) ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস ডেঙ্গু রোগীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, খুলনার তেরখাদা উপজেলার বাসিন্দা শিল্পী গত শুক্রবার খুমেক হাসপাতালে ভর্তি হন। শনিবার দুপুরে তার মৃত্যু হয়।

ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস বলেন, শিল্পী ডেঙ্গু হেমোরেজিকে আক্রান্ত ছিলেন। এ নিয়ে খুলনায় সাতজন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেলেন।

এসবিসি ডেস্ক

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.